নিজস্ব প্রতিনিধিঃ
লাল সবুজের পতাকা আমাদের এই সোনার বাংলা শ্যামনগর উপজেলা ছাত্রলীগের আশা, বুকে আগলে রাখবে বঙ্গবন্ধুর আদর্শ নীতীমালা। বঙ্গবন্ধুর আদর্শ ও নীতিমালা অনুসরণ করে মোঃ আব্দুল হাকিম সবুজ সকল আদর্শ মেনে চলছে সকলের মাঝে ভালোবাসা নিয়ে। তরুন ছাত্রলীগের নেতাকর্মীরা মোঃ আব্দুল হাকিম সবুজকে দখেত চাই সাতক্ষীরার শ্যামনগর উপজলোর ছাত্রলীগরে সভাপতি হিসেবে । সবুজ জন্মলগ্ন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথ জড়িয়ে রয়েছেন।

তার পরবিার আওয়ামী লীগের নিবেদিত প্রাণ ও দু:সময়ের নিবেদিত কর্মী এমন পরবিারের একজন সদস্য উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হোক তার দাবী জানিয়েছেন নতুন প্রজন্মের ছাত্রলীগের নেতা-কর্মী ও স্থানীয় আওয়ামীলীগ কর্মীরা। নিজের পায় হেটে মেধা ও শ্রম খাটিয়ে কাজ করে যাচ্ছেন এই ছাত্রলীগরে কর্মী দেশের স্বার্থে সমাজের সম্মানে ছাত্রলীগ এর আদর্শ নীতমিালা মেনে চলে।

শ্যামনগর উপজেলার সর্বদা তরুণ ছাত্রলীগের প্রাণের দাবী সভাপতি হিসেবে দেখতে চাই সবুজকে। একাধিক নতুন প্রজন্মের ছাত্রলীগ কর্মী জানিয়েছেন সবুজ ভাই এর আদর্শ, নীতিমালা, মায়া, মমতা ও ভালোবাসা পেয়ে অন্ধ ভক্ত হয় পড়েছেন সবাই। তরুণদের উদ্যোগ এ দেশ এগিয়ে চলবে ছাত্রলীগের আদর্শ নীতিমালা বঙ্গবন্ধুর স্মৃতিকে অনুসরণ করে। শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সর্বদা নতুন প্রজন্মের ছাত্রলীগের প্রত্যাশা সভাপতি হিসেবে দেখেত চাই সবুজকে। শ্যামনগর উপজেলা ছাত্রলীগের কমটি গঠনের দিন ধার্য না হলওে এ নিয়ে আলোচনা চলছেই। শ্যামনগর উপজেলার সভাপতি প্রার্থী হিসেবে বেশ এগিয়ে সবুজ। ইতিপূর্বে ২০১৭ সলে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে এবং ২০১৭ সালের ১৯ শে জুলাই থেকে ২০১৯ সাল পর্যন্ত উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে বেশ সুনাম অর্জন করেন আব্দুল হাকিম সবুজ। এরকম ত্যাগী ও কর্মীবান্ধব নেতা উপজেলা ছাত্রলীগের সভাপতি মনোনীত হোক এটাই ছাত্রলীগের নেতাকর্মীদের প্রানের দাবী।